ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানান AI ব্যবহার করে

ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানান AI ব্যবহার করে। Artificial intelligence ব্যবহার করে খুব সহজে আপনার প্রিয়জনকে wish করতে পারবেন। 2024 সালের AI ব্যবহার করে আপনি আপনার প্রিয়জনকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে স্পেশাল কিছু সারপ্রাইজ দিতে পারবেন।

আপনি  ডিজিটাল যুগে বসবাস করেও সেই আগেকার দিনের মতো ভালোবাসার শুভেচ্ছা জানান বিষয়টা একদমই মানায় না। এখন আপনি চাইলেই AI ব্যবহার করে ইমেজ তৈরি করে আপনার প্রিয়জনকে উপহার দিতে পারবেন। আজকের পোস্টে আমরা দেখব কিভাবে AI ব্যবহার করে প্রিয় মানুষটিকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানো যায়।

আরোও পড়ুন: মেয়েদের জন্য সেরা কয়েকটি ফেশওয়াশ এর তালিকা

ভালোবাসা দিবসের শুভেচ্ছা ইমেজ তৈরি

AI ব্যবহার করে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানোর জন্য প্রথমে আপনার মোবাইল কিংবা কম্পিউটারের ডাটা সংযোগ চালু করুন। তারপর যেকোনো ব্রাউজার ওপেন করে সার্চ বারে ‘bing image creator’ লিখে সার্চ করুন এবং সার্চ রেজাল্টে আসা প্রথম ওয়েবসাইটে প্রবেশ করুন। তাহলে আপনার সামনে এমন একটি পেইজ চলে আসবে।

ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানান AI ব্যবহার করে।

এখন এখানে আপনি যদি আগে থেকে একাউন্ট তৈরি করে থাকেন তাহলে Auto login দেখাবে আর যদি একাউন্ট না থাকলে Join & Create অপশন দেখতে পাবেন। এখন নতুন একাউন্ট তৈরি করার জন্য ‘Join & Create’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার সামনে দুটি অপশন চলে আসবে। যেমন:

  • Sing in with a personal account
  • Sing in with a work or school account

এখন আপনি প্রথম অপশনে ক্লিক করুন। তাহলে আপনার সামনে একটি পেইজ চলে আসবে সেখান থেকে নতুন একাউন্ট তৈরি করার জন্য Create one অপশনে ক্লিক করুন। এবারে আপনার মোবাইল নম্বর এবং ইমেইল ব্যবহার করে একাউন্ট তৈরি করুন। তারপরে আপনি আপনার একাউন্ট লগইন করলে দেখতে পাবেন নতুন একটি পেইজ চলে আসবে । এখন এই জায়গায় থেকে আপনাকে ইমেজ গুলো তৈরি করতে হবে।

ভালোবাসা দিবসের শুভেচ্ছা ছবি

ইমেজ তৈরি করার জন্য আপনাকে প্রম কোড তৈরি করতে হবে। এখন প্রম কোড গুলো তৈরি করার জন্য আপনি আপনার ব্রাউজার থেকে নতুন একটি পেইজ ওপেন করুন এবং সার্চ অপশনে গিয়ে Androidlecturebd.com লিখে সার্চ করে ওয়েবসাইটিতে প্রবেশ করুন। তারপর স্ক্রোল করে একটু নিচে নামলে ‘ভালোবাসা দিবসে প্রিয়জনকে উইস করুন AI দিয়ে’ নামে একটি পোস্ট দেখতে পাবেন।

এখন আপনি পোস্টটি ক্লিক করে একটু নিচের দিকে নামলে অনেক গুলো প্রম কোড দেখতে পাবেন। এখন আপনি আপনার পছন্দ অনুযায়ী প্রম কোডটি কপি করে নিন।

ভালোবাসা দিবসের ইমেজ

এখন আপনি আবার ও bing image creator ওয়েবসাইটে ফিরে আসুন। তারপর সার্চ অপশনে প্রম কোডটি Paste করুন। এখন আপনার হয়তো কোডটির ভিতরে কিছু কিছু জায়গায় পরিবর্তন করতে হতে পারে। যেমন: অন্য কারো নামের  জায়গায় আপনার নাম দিতে পারবেন। এবারে Create অপশনে ক্লিক করুন। তাহলে আপনি দেখতে পাবেন আপনার পছন্দের ইমেজটি তৈরি হয়ে গেছে। এখন আপনার পছন্দ অনুযায়ী ইমেজ ডাউনলোড করে নিন।

ভালোবাসা দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস

কিন্তু আপনার যদি ইমেজ গুলো পছন্দ না হয়। তাহলে আবারও create লেখা উপরে ক্লিক করুন। অথবা androidlecturebd সাইটে প্রবেশ করে নতুন আরেকটি প্রম কোড দিয়ে চেষ্টা করতে পারেন। তাহলে আবারও নতুন ইমেজ চলে আসবে। এবারে আপনার পছন্দের ছবি ডাউনলোড করার জন্য ডাউনলোড অপশনে  ক্লিক করে ছবিটি ডাউনলোড করে নিন। এখন আপনার পছন্দ অনুযায়ী ভালোবাসা দিবস সম্পর্কে অনেকগুলো ইমেজ ডাউনলোড করে নিতে পারেন।

 

ভালোবাসা দিবসের শুভেচ্ছা ছবিতে প্রিয় জনের ছবি যুক্ত করুন

আপনি চাইলে ভালোবাসা দিবসের শুভেচ্ছা ছবিতে Characters হিসেবে প্রিয়জনের ছবিও যুক্ত করতে পারেন। প্রিয়জনের ছবি এখানে প্লেস করার জন্য। আবারো ব্রাউজার থেকে নতুন একটি ট্যাব নিয়ে নিন তারপর সার্চ অপশনে remaker লিখে সার্চ করুন এবং প্রথম ওয়েবসাইটে প্রবেশ করুন। ওয়েবসাইটে প্রবেশের পর Upload original image অপশন ক্লিক করুন। 

ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানান AI ব্যবহার করে।

এখন upload image অপশনে ক্লিক করে আপনি যে ছবিটি ‘Bing image creator’ থেকে ডাউনলোড করেছেন সেটি সিলেক্ট করুন। এবারে পাশের অপশনে ‘ Upload swap image’ অপশনে আপনি আপনার প্রিয়জনের ছবিটি সিলেক্ট করে Swap অপশন ক্লিক করুন। তাহলে দেখবেন আপনার প্রিয় মানুষটি ছবি ওই ছবির ফেসের সাথে ম্যাচ হয়ে গেছে। তারপর আপনি চাইলে ছবিটি ডাউনলোড করে নিতে পারেন অথবা image to video অপশনে ক্লিক করে image to video বানাতে পারবেন। 

এখন আপনি চাইলে মাল্টিপল ফেস ও পরিবর্তন করতে পারবেন। অর্থাৎ পিকচারের ছেলে ও মেয়ের ছবিকে পরিবর্তন করে আপনি ও আপনার প্রিয়জনের ছবি যুক্ত করতে পারবেন। তার জন্য  multiple faces অপশনে ক্লিক করে upload image অপশনে ক্লিক করুন এবং আপনার যে ছবিটি আপনি চেহারা পরিবর্তন করতে চান সেটি সিলেক্ট করুন। 

ভালোবাসা দিবসের শুভেচ্ছা ইমেজ তৈরি

এখন ছেলের ছবি জায়গায় আপনার ছবিটি সিলেক্ট করার জন্য প্লাস আইকনে ক্লিক করুন। তারপর আপনার ছবি সিলেক্ট করুন এবং মেয়ের ফেসের জায়গায় প্লাস আইকনে ক্লিক করে আপনার প্রিয় মানুষটির ছবি সিলেক্ট করুন। এরপর  Swap faces অপশনে ক্লিক করুন। তাহলে দেখতে পাবেন আপনার এবং আপনার প্রিয় মানুষের ছবি তৈরি হয়ে গেছে। ঠিক এভাবেই আপনার ছবি এবং প্রিয় মানুষটির ছবি দিয়ে সুন্দর সুন্দর ইমেজ এবং ভিডিও তৈরি করে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে পারবেন।

Conclusion 

আশা করি আর্টিকেলটি পড়ে আপনি ভালোবাসা দিবসের শুভেচ্ছা ছবি তৈরি করতে পারবেন। এরকম গুরুত্বপূর্ণ কনটেন্ট পেতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

1 thought on “ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানান AI ব্যবহার করে”

Leave a Comment